মমতা ব্যানার্জিকে প্রধানমন্ত্রী চেয়ে শিব মন্দিরে জল ঢাললেন নারায়ণপুর পঞ্চায়েতের উপপ্রধান প্রশান্ত শাল

নিজস্ব সংবাদদাতা:- ২০২১ বিধানসভা নির্বাচনে এ রাজ্যে বিরোধীদের একেবারে ধরাশায়ী করে তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেছেন মমতা ব্যানার্জি । এবার তিনি দেশের রাজনীতিতে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে চাইছেন । ইতিমধ্যেই বাংলা জুড়ে ঝড় উঠেছে আগামী প্রধানমন্ত্রী হিসেবে মমতা ব্যানার্জিকে দেখতে চাই । এবার সে কারণেই মমতা ব্যানার্জি প্রধানমন্ত্রী হোক সেই উপলক্ষে পাত্রসায়রের দেউল পাড়া শিব মন্দিরে জল ঢাললেন নারায়ণপুর অঞ্চলের উপপ্রধান প্রশান্ত শাল ।

আজ শ্রাবন মাসের শেষ সোমবার, প্রত্যেক শিব মন্দিরে শিবের মাথায় জল ঢালার উৎসবে মেতেছে বাঁকুড়াবাসী। আগামী ২৪ শে লোকসভা নির্বাচনে মমতা ব্যানার্জি যাতে প্রধানমন্ত্রী হয় সেই জন্য নারায়ণপুর অঞ্চলের উপপ্রধান প্রশান্ত শাল এদিন দেউল পাড়া শিব মন্দিরে শিবের মাথায় জল ঢাললেন । তার বিশ্বাস আগামী দিনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দেশের প্রধানমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করবেন পাশাপাশি ভগবানের কাছে এই প্রার্থনা জানান তিনি ।

প্রশান্ত শাল জানান , মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বাংলায় যেভাবে উন্নয়ন করেছে তাতে খুশি বাংলার সাধারণ মানুষ । এখন গোটা বাংলা জুড়ে শুধু মাত্র নয় দেশের রাজনীতিতে মানুষ চাইছে মমতা ব্যানার্জি প্রধানমন্ত্রী হোক । আর সে কারণেই আজ শিবের মাথায় জল ঢাললাম ও ভগবানের কাছে প্রার্থনা জানালাম ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *