বেহাল রাস্তার অভিযোগ এনে গরুর গাড়িতে করে ভোটের প্রচারে বিজেপি প্রার্থী দিবাকর ঘরামী

সকাল সকাল অভিনব কায়দায় নির্বাচনী প্রচারে সোনামুখীর বিধানসভার বিজেপি প্রার্থী দিবাকর ঘরামী

নিজস্ব সংবাদদাতা,বাঁকুড়া:- প্রতিদিনের মতো সোমবার সকালেও নিজের জমিতে জল দেওয়া থেকে শুরু করে পটলে ফুল ছোঁয়ানো এবং জমিতে ঘাস নিড়ানো সহ একপ্রস্থ কাজ সেরে সকাল সকাল ভোটের প্রচারে বেরোলেন সোনামুখী বিধানসভার বিজেপি প্রার্থী দিবাকর ঘরামী । কৃষক পরিবারের ছেলে হওয়াতে সারাবছর চাষবাস করেই তার সংসার চলে । এবার সোনামুখী বিধানসভায় বিজেপি প্রার্থী হিসেবে তার উপরেই ভরসা রেখেছে রাজ্য ও কেন্দ্রীয় বিজেপি নেতৃত্ব। তিনি বলেন , প্রতিদিন ভোর পাঁচটায় উঠে নিজের জমিতে কাজ করে তারপর প্রচারে বের হয় এবং আগামী দিনে কৃষকদের পাশে থেকে কৃষকদের জন্য লড়াই করার বার্তা দেন তিনি ।

সোমবার বেহাল রাস্তা অভিযোগ এনে গরুর গাড়িতে করে অভিনব কায়দায় ভোটের প্রচার সারলেন তিনি । এদিন পূর্ব নবাসন পঞ্চায়েতের ভাটপাড়া কলোনির অশ্বত্থ গাছ তলা থেকে সত্যপীর তলা পর্যন্ত প্রায় দুই কিলোমিটার রাস্তা বেহাল অবস্থা । বড় গাড়ি যাতায়াতের সমস্যা তাই গরুর গাড়িতে করে সকাল-সকাল প্রচার করলেন তিনি । দীর্ঘ ৩৪ বছর বামফ্রন্ট সরকার এই রাস্তা সংস্কারের উদ্যোগ নেয়নি এবং তৃণমূল কংগ্রেসের দশ বছর পেরিয়ে গেলেও রাস্তা আরও বেহাল হয়েছে দারুণ সমস্যায় পড়তে হচ্ছে আমজনতাকে । সে কারণেই প্রার্থী নিজে চালকের আসনে বসে অভিনব কায়দায় প্রচার সারলেন ।

পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সোনামুখী বিধানসভার বিজেপি প্রার্থী দিবাকর ঘরামী জানান , যে রাস্তায় আমরা প্রচার করলাম সেই রাস্তায় চারচাকা যাওয়ার উপযুক্ত নয় তাই গরুর গাড়ি নিয়ে আমরা প্রচার করলাম । রাস্তার বেহাল দশার জন্য তৃণমূল কংগ্রেসকে আক্রমণ শানিয়ে তিনি বলেন , তৃণমূল আসার পর এই রাস্তায় এক কোদাল মাটি পরেনি, মোরাম দেয়নি । পাশাপাশি বিজেপির তমলুক সাংগঠনিক জেলার বিজেপির সহ-সভাপতি প্রলয় পালকে মুখ্যমন্ত্রীর ফোন করা প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন , দিদির মাথা খারাপ হয়ে গেছে কখন কাকে কি বলছেন তিনি নিজেই জানেন না । দিদির সব শেষ নিজেও জেনে গেছেন তাই যাকে তাকে ফোন করে হাতে পায়ে ধরে নিজের সম্মান বাঁচানোর চেষ্টা করছেন । তবে জয়ের ব্যাপারে সোনামুখী বিধানসভায় ১০০% আশাবাদী তিনি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *