ফের কাটমানি ও তোলাবাজি ইস্যুতে তৃণমূলকে কাঠগড়ায় তুললেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং

আজ বাঁকুড়ার তালডাংরা বিধানসভায় বিজেপি প্রার্থী শ্যামল কুমার সরকারের সমর্থনে এক জনসভায় যোগ দেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। সভামঞ্চে বক্তব্য রাখতে গিয়ে তিনি তৃণমূল সরকারকে তোলাবাজি ও কাটমানি ইস্যুতে আক্রমণ করেন। পক্ষান্তরে তিনি বলেন বিজেপি সরকার গঠন হলে কোন মায়ের ব্যাটা ( মাই-কি-লাল) এর ক্ষমতা নেই যে তোলাবাজি করবে কিংবা কাটমানি নিয়ে দেখাবে ।

এদিনের জনসভায় কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন বাঁকুড়া লোকসভা সাংসদ ডঃ সুভাষ সরকার, দলীয় প্রার্থী সহ জেলার বিভিন্ন বিজেপি কার্যকর্তারা।

তিনি আরো বলেন, বিজেপি শাসিত রাজ্যগুলিতে যেভাবে বিকাশ হচ্ছে পশ্চিমবাংলায় টিএমসি সরকারের আমলে বিকাশের বিষয়ে কোন লেনাদেনা নেই । যা মনে আসে তাই করে তৃণমূল। বহিরাগত প্রসঙ্গে তিনি বলেন, ভারত মায়ের কোন সন্তান বহিরাগত নয়।

এর পাশাপাশি এলাকার উন্নয়নের কথা তুলে ধরে বলেন তালডাংরা বিধানসভার সিমলাপালে শিলাবতী নদীর উপর ব্রিজ তৈরি করার আশ্বাস দিয়েছিল তৃণমূল সরকার । সেই ব্রীজ এখনো হয়নি। বিজেপি সরকার ক্ষমতায় এলে সেই ব্রিজ তৈরি করা হবে। সেইসাথ পাঁচমুড়ার টেরাকোটা শিল্পকে বিদেশে রপ্তানির জন্য বিভিন্ন রকম সুযোগ-সুবিধা করে দেওয়া হবে বলে আশ্বাস দেন তিনি । এদিন কথা প্রসঙ্গে সভামঞ্চ থেকে ক্রিকেটার সৌরভ গাঙ্গুলির নাম নেন রাজনাথ সিং। তিনি বলেন সৌরভ গাঙ্গুলি যখন ক্রিজে নামেন, তখন সবাই ছয়-ছয় হাঁক দেয়, আমরা লোকসভা ভোটে মাঠে নেমেছি, এবার ছয় মেরে তৃণমূলকে মাঠের বাইরে পাঠিয়ে দেবো। অন্যদিকে খেলা হবে প্রসঙ্গেও তিনি আক্রমণ করেন তৃণমূলকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *