বিজেপির পতাকা পুঁড়িয়ে দেওয়ার অভিযোগে, রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ বিজেপি কর্মীদের

নিজস্ব সংবাদদাতা,বাঁকুড়া:- এবার বিজেপির দলীয় পতাকা পুড়িয়ে দেওয়ার অভিযোগ তুলে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভে সামিল হলেন বিজেপি কর্মীরা । বুধবার এই ঘটনাটি ঘটে সোনামুখী থানার ধানশিমলা পঞ্চায়েতের জুনসুরা এলাকায় । বিজেপির অভিযোগ রাতের অন্ধকারে তৃণমূল কর্মীরা বিজেপির পতাকা ছিঁড়ে দিয়ে তাতে আগুন লাগিয়ে দেয় । আর সে কারণে সকাল দশটা থেকে সাড়ে দশটা পর্যন্ত বিজেপি পথ অবরোধ করে সঠিক তদন্তের দাবিতে বিক্ষোভ দেখাতে থাকে । পথ অবরোধের জেরে ব্যাপক যানজট পরিস্থিতি তৈরি হয় রাস্তার দু’ধারে লাইন দিয়ে দাঁড়িয়ে পড়ে একাধিক যানবাহন । খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় সোনামুখী থানার পুলিশ এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ।

এ বিষয়ে বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির তপশিলি মোর্চার সভাপতি দিবাকর ঘরামি বলেন , জুনসুরা এলাকায় বিজেপির যে পতাকা লাগানো ছিল সেগুলিকে খুলে আগুন ধরিয়ে দিয়েছে দুষ্কৃতীরা। গতকাল দুপুরে পুলিশকে জানানো হলেও পুলিশ কোনো ব্যবস্থা গ্রহণ করেনি । তাই বাধ্য হয়ে আমরা পথ অবরোধে সামিল হয়েছি । এছাড়াও তিনি বলেন , যারা পতাকা পুঁড়িয়েছে তাদের অবিলম্বে গ্রেপ্তার করতে হবে না হলে আরও বৃহত্তর আন্দোলনে নামব এবং গোটা সোনামুখী অচল করে দেয়ার হুঁশিয়ারি দেন তিনি ।

তবে স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্ব অবশ্য এই ঘটনার সঙ্গে তৃণমূলের কেউ জড়িত রয়েছে তা সম্পূর্ণ অস্বীকার করেন । ধানশিমলা পঞ্চায়েত প্রধান ইউসুফ মন্ডল বলেন , আমাদের বিজেপির পতাকা পোড়ানোর দরকার নেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন করেছেন মানুষ আমাদের সাথে রয়েছে । তবে এটা বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব বলেই তিনি মনে করেন । তিনি বলেন বিজেপির নতুন ও পুরনো কর্মীরা মধ্যে এখন দ্বন্দ্ব চলছে নিজেরাই পতাকা পোড়াচ্ছে এবং তৃণমূলের ওপর দায় চাপাচ্ছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *