কল্যানেশ্বরীতে আঞ্চলিক তৃণমূল কংগ্রেসের কর্মীসভার মধ্য দিয়ে তিনশো গরীব মানুষের মধ্যে কম্বল বিতরণ

পশ্চিম বর্ধমান:- সামনে নির্বাচন । তাই কল্যানেশ্বরী অঞ্চলের দুটি বুথে সংগঠনকে আরো শক্তিশালী করে তুলতে কর্মী ও নেতৃত্বদের নিয়ে অনুষ্ঠিত হয় কর্মীসভা। তাছাড়া এই কর্মীসভার মধ্য দিয়ে অঞ্চলের প্রায় তিনশো গরীব মানুষের মধ্যে বিতরণ করা হয় কম্বল।

কল্যানেশ্বরী আঞ্চলিক কমিটির সভাপতি বুড়া খানের নেতৃত্বে এই সভার আয়োজন করা হয়। তার পাশাপাশি এই সভায় মুখ্যরূপে উপস্থিত ছিলেন সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি তথা জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান ও সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং।

এই কর্মীসভায় কর্মী ও নেতৃত্বরা ছাড়াও সাধারণ মানুষের ভিড় দেখার মত ছিলো। এই কর্মী সভা প্রসঙ্গে সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি মহম্মদ আরমান বলেন উন্নয়নের সঙ্গে থাকুন এবং তৃতীয়বার তৃণমূল কংগ্রেসের সরকার গঠন করুন । কারো কথায় কান দিয়ে ভুল করবেন না। বিজেপি নামক দল সাম্প্রদায়িক রাজনীতি ছাড়া কিছু বুঝে না, তাই তাদের কথায় কান না দিয়ে বিধান উপাধ্যায়ের হাত শক্ত করুন। কারণ একটায়, রাজ্য সরকারের উন্নয়ন এখন মানুষের বাড়ি বাড়ি।

এই সভা প্রসঙ্গে সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং বলেন তৃণমূলের জয় নিশ্চিত, কারণ তৃণমূল উন্নয়ন করে রাজনীতি করে । আজ পর্যন্ত আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও আমাদের বিধায়ক বিধান উপাধ্যায় শুধুমাত্র মানুষের নিয়ে চিন্তা করেছে। তাই আমাদের এখন একটাই লক্ষ্য, পুনরায় রাজ্যে দিদি ও বারাবনি বিধানসভায় বিধান উপাধ্যায়কে বিপুল সংখ্যক ভোটে জেতানো।

তাছাড়া এই কর্মীসভা ও কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলা যুব তৃণমূল কংগ্রেসের সম্পাদক রাজা খান,দেন্দুয়া গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান রঞ্জন দত্ত,পঞ্চায়েত সদস্য রেখা মল্লিক,কল্যানেশ্বরী আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক বাবাই ঘোষাল,তৃণমূল কংগ্রেসের নেতা মোহিত মণ্ডল,যুব নেতা বিজয় সিং,তৃণমূল নেত্রী রাজিয়া খালিদ খান,কর্মী অচিন্ত্য মল্লিক,গোবিন্দা মল্লিক,ভারতী মল্লিক,জবা সেন সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *