বামফ্রণ্ট ও কংগ্রেস গণতান্ত্রিক মোর্চার যৌথ উদ্যোগে বীরভূমের দুবরাজপুর পৌরসভায় ডেপুটেশন প্রদান

বীরভূম:- আজ বীরভূম জেলার দুবরাজপুর পৌরসভায় সাত দফা দাবিতে বামফ্রণ্ট ও কংগ্রেস গণতান্ত্রিক মোর্চার যৌথ উদ্যোগে ডেপুটেশন প্রদান করা হল।

তাঁদের দাবিগুলি হল- অবিলম্বে পৌরসভার আবাস সুষ্ঠু নির্বাচন করতে হবে, শহরকে যানজট মুক্ত করতে হবে, ড্রেনগুলি পরিষ্কার পরিচ্ছন্ন করতে হবে, সবার জন্য বাড়ী প্রকল্পে প্রাপকদের লিস্ট পৌরসভায় টাঙ্গাতে হবে প্রভৃতি।

এদিন নেতৃত্বে ছিলেন সিপিআইএম জেলা কমিটির সদস্য সাধন ঘোষ, শীতল বাউরী, কংগ্রেসের দুবরাজপুর ব্লক সভাপতি মোহন ঘোষ, প্রাক্তন কাউন্সিলর আলাউদ্দিন খান, সাদের আলম সহ অন্যান্যরা। এদিন পৌর প্রশাসক পীযূষ পাণ্ডে না থাকার জন্য দুবরাজপুর পৌরসভার এডমিনিসট্রেটর বোর্ডের সদস্য মির্জা সৌকত আলিকে ডেপুটেশন প্রদান করা হয়।

শীতল বাউরী জানান, রাজ্যে ১০০ র বেশী পৌরসভার মেয়াদ শেষ হয়ে গেছে কিন্তু এখনও পর্যন্ত প্রশাসক বসিয়ে রেখেছে সরকার। তাই সময় মত নির্বাচন করানো হোক। পাশাপাশি দুবরাজপুর পৌরসভার এডমিনিসট্রেটর বোর্ডের সদস্য মির্জা সৌকত আলী বলেন, করোনা অতিমারির জন্য রাজ্যে এবং অন্যান্য রাজ্যে নির্বাচন করা হয়নি। আমাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই নিয়ে নির্বাচন কমিশনকে বলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *